জেলা

হুগলি জেলার বিধানসভা নির্বাচনের সংবাদ:


চিন্তন নিউজ:- ৪ ঠা এপ্রিল:- আজ চুঁচুড়ার বড়বাজার সংলগ্ন এলাকায় প্রচার চলাকালীন এক বাড়িতে গিয়ে পৌঁছলে সেই বাড়ির বৃদ্ধা হাঁটুর ব্যথায় ভালোভাবে চলাফেরা করতে পারেন না… ডাক্তারবাবুকে সামনে পেয়ে বললেন “ডাক্তারবাবু কিছু ওষুধ লিখে দিন না, যাতে অন্তত চলাফেরা করতে পারি”.. এই কথা শুনেই সঙ্গে সঙ্গে ডাক্তারবাবু প্রেসক্রিপশন করে দিলেন… কোনরকম বিরক্তি দেখালেন না…এই হচ্ছে চুঁচুড়া বিধানসভা কেন্দ্রের বামফ্রন্টের প্রার্থী ডাঃ প্রণব কুমার ঘোষ।।

এদিকে আজ একটি মিছিল ছিল ১৯০ চুঁচুড়া বিধান সভার বাম সংযুক্ত মোর্চার সমর্থিত প্রার্থী ডাক্তার প্রণব কুমার ঘোষের সমর্থনে। মিছিল চলাকালীন হঠাৎ ঝড় বৃষ্টি শুরু হয়, প্রচার করেছিলেন যে কমরেডগন তাঁরা সকলেই একটা বাড়ির সামনে ও তার লাগোয়া বাড়িতে আশ্রয় নিই। কল কমরেড সহ আমাদের প্রার্থী যে বাড়িতে গিয়ে বসলাম op সেই বাড়ির কর্ত্রী বলেন ডাক্তার বাবু আমার ছেলে অসুস্থ , না তারপর আর কিছু বলতে হয়নি প্রার্থী ডাঃ প্রনব ঘোষ ছেলেকে দেখে ওর সাথে কথা বলে ও তার সমস্যা শুনে প্রয়োজনীয় পরামর্শ দেয় ও ঔষুধ লিখে দেয় এবং ঔষধ খাওয়ার তিন দিন তাকে ফোন করতে বলে ও নিজের ফোন নম্বর দেয়।সত্যি হুগলি জেলার কমরেড গন গর্বিত এমন প্রার্থী পেয়ে। হুগলি জেলার কমরেড গন আশাবাদী এবার চুঁচুড়া বিধানসভা আমরা উদ্ধার করতে পারবো। আজডাক্তার প্রণব কুমার ঘোষ এর সমর্থনে আজকের তালডাঙ্গা থেকে হুগলি পর্যন্ত মিছিল।। আজ ডাক্তারবাবু আজ বিকেলে দুটি মিছিলে উপস্থিত ছিলেন, প্রথমটি তালডাঙ্গা থেকে পিপুলপাতি দ্বিতীয়টি হুগলী স্টেশন থেকে চুঁচুড়া স্টেশন।।

আজ বিকেলে হুগলী স্টেশন থেকে চুঁচুড়া স্টেশন পর্যন্ত মিছিল তারপর রবীন্দ্রনগর বাজারে প্রচার।।আজ জগুদাস পাড়া এবং কাপাসডাঙ্গা অঞ্চলে জনসংযোগ কর্মসূচিতে..। আজ বড়বহেড়া তে জনজোয়ারে ভাসলো সংযুক্ত মোর্চা সমর্থিত বামফ্রন্ট মনোনীত সিপিআই(এম) প্রার্থী কম.রজত ব্যানার্জি। আজউত্তরপাড়া বিধানসভা কেন্দ্রের সংযুক্ত মোর্চা সমর্থিত বামফ্রন্ট মনোনীত ভারতের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী) ‘ র প্রার্থী কমরেড রজত ব্যানার্জী (বাপ্পা)কে নিয়ে কোন্নগর পৌরসভার বিভিন্ন পাড়ায় মিছিল বের করা হয়েছে ৪ এপ্রিল, ২০২১ সকালে।সাময়িক প্রলোভনের ফাঁদে পা নয় নৈতিকতার পরীক্ষায় উত্তীর্ণ কমরেড রজত ব্যানার্জীকে চাই।। এটাই এলাকার মানুষ এর চাহিদা।।

আজ বলাগড় (১৯১),হুগলী। সংযুক্ত মোর্চা জোট cpim প্রার্থী কমরেড মহামায়া মন্ডল কে বিপুল ভোটে জয়ী করুন। প্রার্থী মহামায়া মন্ডল এর সমর্থনে চলছে আমাদের পথসভা, টিস্যু বেলতলা বাজার, চন্দ্রাহাটি ।।

আজ গৌতম সরকারের সমর্থনে চন্দননগর বিধানসভার এক নম্বর ওয়ার্ডে চলছে পোস্টার লাগানোর কাজ।একটা ছোট ছেলে চোখে একবুক স্বপ্ন নিয়ে দিনরাত পোষ্টিরিং করছে। ছেলে টি বহূ মানুষ কে আপ্লুত করেছে খুব সুন্দর করে সংযুক্ত মোর্চা সমর্থিত প্রার্থী পক্ষে তার বক্তব্য উপস্থাপন করেছে যে সবাই আপ্লুত।।শতরূপা, সৃজন, আমজাদ হোসেন এর মতো আগামী প্রজন্মের ভবিষ্যতের নেতা হয়ে উঠো।। ‌

আজ জাঙ্গীপাড়া বিধানসভা কেন্দ্রে সংযুক্ত মোর্চার আই এস এব প্রার্থী সেখ মইনুদ্দিন এর সমর্থনে সিতাপুর বাজারে বিশাল জনসভায় পীরজাদা আব্বাস সিদ্দিকী ( ভাইজান) বি.জে.পি ও তৃণমূল দুই শক্তিকে পরাস্ত করতে সংযুক্ত মোর্চার প্রার্থীকে বিপুল ভোটে জয়ী করার আহ্বান জানান ৷ এছাড়াও বক্তব্য রাখেন আই এস এফ.হুগলী জেলা সম্পাদক আরাফত আহমদ, প্রার্থী সেখ মইনুদ্দিন৷ সভাপতিত্ব করেন হরপ্রসাদ সিংহরায়৷সমাবেশে মানুষের উৎসাহ উদ্দীপনা ছিল ভালো৷


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।