খেলাধূলা

হুগলি বার্তাঃ –


চিন্তন নিউজ: ১৭/০৩/২০২৪:– পার্থ চ্যাটার্জীঃ-আজ বিকালে হুগলী লোকসভা কেন্দ্র সি পি আই (এম) প্রার্থী কমরেড মনোজিত ঘোষের সমর্থনে চন্দননগর বিদ্যালঙ্কার মোড় থেকে এক বর্নাঢ্য মিছিল শুরু হয়। মিছিলের সামনে প্রার্থী সহ অন্যান্য নেতৃত্বে উপস্থিত ছিলেন। মিছিল দীর্ঘ পথ অতিক্রম করে লিচু তলার পার্টি অফিসের সামনে শেষ হয়। সভা শেষে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন কমরেড পিনাকী চক্রবর্তী।

সুকুমার ভুক্তাঃ-আজ রবিবার (17/3/24), হুগলির খানাকুল ও হাওড়ার আমতার সন্নিকটে ঝিকিরার বারবাউন এলাকায় এক জনসমাবেশের আয়োজন করা হয়। উপস্থিত ছিলেন প্রায় হাজার খানেক কর্মী-সমর্থক। আসন্ন লোকসভা নির্বাচনকে সামনে রেখে, তৃণমূল-বিজেপির অপশাসনের বিরুদ্ধে জনসাধারণকে সচেতন করতে আয়োজিত হয় এই সমাবেশ। অনুষ্ঠানে প্রধান বক্তাদের মধ্যে ছিলেন সর্বভারতীয় ছাত্র সংগঠনের নেত্রী কমরেড দীপ্সিতা ধর, সিপিএম রাজ্য কমিটির সদস্য কমরেড পরেশ পাল, সিপিএম হুগলি জেলা কমিটির সম্পাদকমণ্ডলীর সদস্য কমরেড পূর্ণেন্দু চ্যাটার্জি, সিপিএম খানাকুল-2 অঞ্চল কমিটির সম্পাদক কমরেড নীলরতন দোলুই, সিপিএম আমতা-1 নম্বর অঞ্চল কমিটির সদস্য কমরেড শেখ সিরাজ উদ্দিন ইত্যাদি আরো অনেকে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কমরেড তপন চন্দ।

দেবারতি বাসুলীঃ-আজ ভারতের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী) শ্রীরামপুর পূর্ব এরিয়া কমিটির উদ্যোগে শ্রীরামপুর লোকসভা কেন্দ্রে বামফ্রন্ট মনোনীত সিপিআই(এম) প্রার্থী Dipsita Dhar এর সমর্থনে, CAA আইনের বিরুদ্ধে, নির্বাচনী বণ্ড সহ দুর্নীতির প্রতিবাদে শ্রীরামপুরে মিছিল সমাবেশ অনুষ্ঠিত হয়।

রাজ্যের দুর্নীতিগ্রস্থ তৃণমূলকে ও কেন্দ্রের সাম্প্রদায়িক বিজেপি’কে পরাস্ত করতে এবং কেন্দ্রে ধর্মনিরপেক্ষ সরকার ও দুর্নীতি মুক্ত সমাজ গড়তে আসন্ন অষ্টাদশ লোকসভা নির্বাচনে শ্রীরামপুর লোকসভা কেন্দ্রে বামফ্রন্ট মনোনীত CPI(M) প্রার্থী সর্বভারতীয় ছাত্রনেত্রী দীপ্সিতা ধরের সমর্থনে CPI(M) ডানকুনি এরিয়া কমিটির আহ্বানে আজ বিকালে ডানকুনি দিল্লি রোড চৌমাথা থেকে কালীপুর মোড় পর্যন্ত মহামিছিল অনুষ্ঠিত হলো,তারই কিছু মুহূর্ত।

সিঙ্গুর বিধানসভার অন্তর্গত সিঙ্গুর ২ অঞ্চলের দেওয়াল লিখন হলো সি পি আই এম প্রার্থী কমরেড মনোদীপ ঘোষ এর সমর্থনে।

সিঙ্গুরের বৈঁচিপোতায় দেওয়াল লিখন।

ABPTA সিঙ্গুর সার্কেলের (সিঙ্গুর নন্দন স্কুলে)সম্মেলনে উপস্থিত হয়ে অভিনন্দন জানিয়ে বক্তব্য রাখেন হুগলী লোকসভা কেন্দ্রের সিপিআই(এম) প্রার্থী মনোদীপ ঘোষ।

আজ ভারতের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী) শেওড়াফুলি- বৈদ্যবাটি এরিয়া কমিটির উদ্যোগে আসন্ন অষ্টাদশ লোকসভা নির্বাচনে বামফ্রন্ট মনোনীত সিপিআই(এম) প্রার্থী কমরেড দীপ্সিতা ধর কে জয়যুক্ত করার আহ্বান জানিয়ে, শেওড়াফুলি বাজারে পথসভা ও ক্রেতা-বিক্রেতাদের মধ্যে জনসংযোগ।
ব্যাপকভাবে মানুষের সাড়া মিলেছে।

বাবাই সাহাঃ-আজ শ্রীরামপুরে চাতরা শীতলাতলা মেলায় বামপন্থী প্রগতিশীল পুস্তক বিক্রয় কেন্দ্র উদ্বোধন করেন শ্রীরামপুর লোকসভা কেন্দ্রের সি পি আই এম প্রার্থী কমরেড দীপ্সিতা ধর ।

সিদ্ধার্থ গুহঃ-দাদপুর এরিয়া কমিটি এলাকার পুইনান বাসস্ট্যান্ডে সি পি আই এম প্রার্থী কমরেড দীপ্সিতা ধর এর সমর্থনে দেওয়াল লিখন চলছে।

আগামী লোকসভা নির্বাচনে বামফ্রন্ট মনোনীত প্রার্থী দীপ্সিতা ধরের সমর্থনে আজ বিকাল ৫ঘটিকায় ডানকুনি দিল্লি রোড চৌমাথা থেকে কালিপুর পর্যন্ত বিরাট মিছিল করা হয়। এই মিছিল কে ঘিরে সাধারণ মানুষের মধ্যে উৎসাহ ছিল চোখে পড়ার মতোন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।