জেলা

হুগলি বার্তাঃ –


চিন্তন নিউজ:দেবারতি বাসুলীঃ- মনোদীপ ঘোষ কে কোনোদিন প্রচারের আলোয় সেভাবে দেখা যায় নি। এবার এই কমরেড মনোদীপ ঘোষ ই হুগলি লোকসভা কেন্দ্র এর সি পি আই এম প্রার্থী । তাঁর নাম ঘোষণা হ ওয়ার সাথে সাথেই দেওয়াল লিখন থেকে শুরু করে প্রচার শুরু হয়েছে । কারণ তেমন ভাবে পরিচিত নয় কিন্তু তিনি থেকেছেন সবসময় মানুষের কাছে – মানুষের পাশে। লক ডাউনের সময় যখন ঘরে বসে সকলে বিরক্ত বোধ করছিলেন তখন তো কোন সেলিব্রেটি সাংসদের মতন আম, জাম, কেক বানিয়ে আমাদের বিনোদন প্রদান করেননি। তাহলে কে এই লোকটা ? কোথাকার কোন ভুঁইফোড়? তবে জানুন কে এই মনোদীপ ঘোষ। যেদিন হুগলীতে দাঙ্গা লেগেছিল, সেদিন হুগলীর সেলিব্রেটি সাংসদ কেটে পড়ে ছিলেন , আর এই মনোদীপ ঘোষ ছিলেন শ্রমিক মহল্লার শ্রমিকদের পাশে । দাঙ্গা বিদ্ধস্ত মানুষের পাশে।
লক ডাউনের সময় যখন শাসকের সাংসদ, বিধায়করা নাকে সরষে তেল দিয়ে ঘুমাচ্ছিলেন, সেদিন এই লোকটা রাস্তায় ছিলেন সমাজের অসহায় আর্ত মানুষদের পাশে।

আপনার ভোট আপনার ব্যক্তিগত অধিকার সে আপনি দিতেই পারেন যাকে খুশি, যেখানে খুশি।
তাই বলে কে মনোদীপ ঘোষ বলে নাক সিটকাবেন না
এই নাম টা জেনে রাখুন কেউ বিপদে পড়লে ফোন করলেই এই লোকটাকে যথাসাধ্য পাশে পাবেন।
আসলে ঘরের খেয়ে বনের মোষ তাড়ানো লোক গুলো এমনি হন, এরা যদি মোষগুলো না তাড়ান তাহলে বুনো মোষ গুলো সকলের ঘরে ঢুকে সব উলোট পালোট করে দেবে।

কমরেড মনোদীপ ঘোষ।
১৯৯৫ সালে ছাত্র আন্দোলনের মধ্য দিয়ে ভারতের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী)র সদস্য পদ পাওয়া। ১৯৯৮ সালে ভারতের ছাত্র ফেডারেশনের হুগলি জেলার সভাপতি হন। একই সাথে SFI রাজ্য সম্পাদকমণ্ডলীর সদস্য। ২০১০ সালে তিনি পার্টির সর্বক্ষণের কর্মী হন । ছাত্র আন্দোলনের পরবর্তী সময়ে তিনি শ্রমিক আন্দোলনের সঙ্গে নিজেকে যুক্ত করেন । বর্তমানে তিনি পার্টির হুগলি জেলা কমিটির সম্পাদকমন্ডলীর সদস্য ও ২০২২ সালে পার্টির রাজ্য কমিটির সদস্য।
হুগলি মহসিন কলেজ থেকে তিনি স্নাতক ।
বাড়ি চুঁচুড়া শহরের কামারপাড়ায়।

সিঙ্গুর দক্ষিন এরিয়া কমিটি বারুইপাড়া গ্রাম পঞ্চায়েতে ব্যানার ও ফেস্টুন লাগানো শুরু হয়েছে কমরেড মনোদীপ ঘোষ এর সমর্থনে।

আজ দাদপুর এরিয়া কমিটির উদ্যোগে মালিপাড়া অঞ্চলের তাল চিনানে দেওয়াল লেখা চলছে।

শ্রীরামপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী কমরেড দীপ্সিতা ধর। তাঁর প্রচার কাজ তুঙ্গে।

আজ বাকসা মাধবপুর লজে চন্ডীতলা ২ এরিয়া কমিটির নির্বাচনী সভায় বলছেন দীপ্সিতা ধর।

বাবাই সাহাঃ-ভোট দিন বাঁচতে তারা হাতুড়ি কাস্তে

রাজ্যর দুর্নীতিগ্রস্থ তৃণমূলকে ও কেন্দ্রের সাম্প্রদায়িক বিজেপি’কে পরাস্ত করতে এবং কেন্দ্রে ধর্মনিরপেক্ষ সরকার গড়তে আসন্ন অষ্টাদশ লোকসভা নির্বাচনে শ্রীরামপুর লোকসভা কেন্দ্রে বামফ্রন্ট মনোনীত CPI(M) প্রার্থী সর্বভারতীয় ছাত্রনেত্রী কমরেড দীপ্সিতা ধরের সমর্থনে শ্রীরামপুর লোকসভার অন্তর্গত চন্ডীতলা বাজারে নির্বাচনী প্রচার ও প্রার্থী পরিচিতির বিশেষ কিছু মুহূর্ত।

সোনিয়া অধিকারীঃ-হুগলি লোকসভা কেন্দ্রে বামফ্রন্ট প্রার্থীর সমর্থনে DYFI শিমলা ইউনিটের উদ্যোগে চলছে দেওয়াল লিখনের কাজ ।

সিদ্ধার্থ গুহঃ-হুগলি জেলার ডানকুনি তে চলছে দেওয়াল লিখন এর কাজ।

দেবারতি বাসুলীঃ-আজ আরামবাগ- ১ এরিয়া কমিটির উদ্দোগে পুরাতন পার্টি কর্মী ও নেতৃত্বসহ শিক্ষক দের নিয়ে লোকসভা নির্বাচনে বামপন্থী প্রার্থীর পক্ষে প্র চার, এই নির্বাচনে আমাদের দায়িত্ব এই বিষয়ে একটি আলোচনা সভার আয়োজন করা হয়েছে। সভায় বর্তমান পার্টি নেতৃত্বসহ পূর্বতন পার্টি নেতা ও আরামবাগ পৌরসভা র প্রাক্তন চেয়ারম্যান গোপাল কচ , ফর ওর্য়াড ব্লক নেতা শৈলেন সরকার উপস্থিত ছিলেন। সভায় আলোচনায় অংশ নেন পূর্ণেন্দু চ্যাটার্জী, শক্তি মোহন মালিক, গোপাল কচ, খন্দকার জাহাঙ্গীর, সভাপতিত্ব করেন সুশান্ত মন্ডল। আলোচনা সভায় শতাধিক পূর্বতন ও বর্তমান নেতৃত্ব উপস্থিত ছিলেন।

পার্থ চ্যাটার্জীঃ-আসন্ন লোকসভা নির্বাচন উপলক্ষে আজ চন্দননগর ১নং ওয়ার্ডের পক্ষ থেকে নির্বাচনী ওয়ার্ডে কমিটি গঠন উপলক্ষে একটি কর্মী সভার আয়োজন করা হয়। সভাপতি ছিলেন কমরেড জয়ন্তপ্রসাদ চট্টোপাধ্যায়। সকলের মতামত নিয়ে আহ্বায়ক নির্বাচিত হন কমরেড বিশ্বনাথ হালদার। বর্তমানে পরিস্থিতি নিয়ে বক্তব্য রাখেন কমরেড পার্থ চট্টোপাধ্যায়।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।