জেলা

হুগলি বার্তাঃ –


চিন্তন নিউজ:২১/০২/২০২৪:– ভাস্কর রায়ঃ-২০১৪ লোকসভা নির্বাচনের ফলাফল ঘোষণার দিন রাত ৯ টার সময়ে আরামবাগ পার্টি অফিসে খবর এল গোঘাট এক নম্বর লোকাল কমিটির নকুন্ডা গ্রাম পঞ্চায়েতের নকুন্ডা গ্রামের তেমাথায় মাটির দোতলা (টিনের ছাউনি) পার্টি অফিস তৃণমূলের দুষ্কৃতীরা পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দিয়ে ভস্মীভূত করে দিয়েছে ।সেই ধ্বংসস্তূপ সরিয়ে এই কয়েক বছর ধরে নকুন্ডা অঞ্চলের নেতৃত্ব ও কর্মীরা অনেক মেহনত করে আবার পার্টি অফিস তৈরি করল টিনের ছাউনি ও টিনের দেওয়াল তুলে।*এই অফিসেই আজ গোঘাট ১ নং নম্বর এরিয়া কমিটির অধীন নকুণ্ডা গ্রাম পঞ্চায়েতের পুনঃ নির্মিত নতুন পার্টি অফিসে২১।২।২৪ তারিখে অঞ্চল নির্বাচন কমিটি গঠন করা হল ১০ টি বুথের কর্মীদের উপস্থিতিতে।৩৩ জনের কমিটি গঠন করা হয়। মোট বুথ ১১ টি। বক্তব্য রাখেন ভাস্কর রায়, তরুণ ঘোষ। সভায় সভাপতিত্ব করেন গঙ্গা ধাড়া। সন্ত্রাস শেষ কথা বলে না, মানুষই শেষ কথা বলে । আজকে সেই প্রমাণই হল ।লাল ঝান্ডা সম্মানের সাথে আবার পার্টি অফিসে উঠেছে।তৃণমূলীরা ভেবেছিল যে ,পার্টি অফিসে আগুন ধরিয়ে দিলে সিপিআইএম শেষ হয়ে যাবে। কিন্তু সিপিআইএমকে শেষ করা যায়নি, ভবিষ্যতে যাবেও না আজকে তারই সাক্ষ্য বহন করছে এই অফিস।নকুন্ডার কমরেডদের অভিনন্দন।

সুব্রত দাশগুপ্তঃ-আজ আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করা হয় ডানলপ- বাঁশবাড়িয়া – চন্দ্রহাটি শিবপুর পটুয়া পাড়া তে।

সোমনাথ ঘোষঃ-চন্ডীতলা ১ নং এরিয়া কমিটির শিয়াখালার চকতাজপুর অন্নপূর্ণা তলায় জনসংযোগ ও গণ সংগ্রহ কর্মসূচি ।
উপস্থিত ছিলেন কম সোমনাথ ঘোষ, কম কিশোর ভট্টাচার্য্য সহ অন্যান্যরা ।

দেবারতি বাসুলীঃ-বদনগঞ্জ এক নম্বরের অঞ্চল নির্বাচন কমিটি গঠিত হল।উল্লেখযোগ্য হল সাহস নিয়ে বারটি বুথ থেকেই বলিষ্ঠ কর্মীদের অংশগ্রহণ। অভয় ঘোষ, সত্যসাধন ঘোষ, দীপক লাহা,সুজিত রায়,বিশ্বজিত মন্ডল ,সমিরন রায় উপস্থিত ছিলেন। তাঁরা সামনের কর্মসূচিগুলি সফল করার শপথ নিয়ে ফিরেছেন।

ঢণ্ডীতলা-১ এরিয়ায় গণ-সংযোগ ও গণ-অর্থ সংগ্রহ চলছে।

পার্থ চ্যাটার্জীঃ-আন্তর্জাতিক ভাষা শহীদ দিবস উপলক্ষে আজ চন্দননগর সংযুক্ত নাগরিক কমিটির পক্ষে আয়োজিত কর্মসূচি। সকাল ৮টায় বিধানচন্দ্র রায়ের মুর্তির পাদদেশে থেকে মিছিল ও সংগীত সহকারে চন্দননগর স্ট্যান্ড রোড সংলগ্ন ভাষা শহীদ স্মারক স্তম্ভের সামনে সকলে উপস্থিত হন। সভাপতিত্বে করেন কমরেড রেবতী সাহা। এরপর একে একে সকলে মাল্যদান করেন। সভায় প্রথমিক বক্তব্য রাখেন মফিজুল ইসলাম। মূল বক্তব্য রাখেন অধ্যাপক শ্রীকুমার দেব।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।