জেলা

আজকের হুগলি জেলার সংবাদ–


চিন্তন নিউজ:১৭ই অক্টোবর:-জ্যোতিকৃষ্ণ চট্টোপাধ্যায়:- কোতরং ৫ নম্বর ওয়ার্ডের বটতলা বাস স্ট্যান্ডে গণশক্তি পত্রিকার বোর্ডের সামনে ভারতের কমিউনিস্ট পার্টির শতবর্ষ পূর্তিতে আলোকসজ্জা।

জয়দেব ঘোষ:- পান্ডুয়া:-ভারতের কমিউনিস্ট পার্টির ১০০বছর পূর্তি অনুষ্ঠানের দ্বিতীয় ধাপ
পার্টি ক্লাস বেনেপাড়া বোসপাড়া তেতেরপাড় ভেজানপুর ব্রাঞ্চের। উপস্থিত ছিলেন এরিয়া কমিটির অন্যতম সদস্য ওসমান আলী, সভাপতি নন্দলাল চক্রবর্তী,উপস্থাপক জয়দেব ঘোষ সহ নেতৃবৃন্দ।

জাকির মহম্মদ:- আরামবাগ:-ভারতের কমিউনিস্ট পার্টি প্রতিষ্ঠা র শতবর্ষ উপলক্ষে ডোঙ্গল মোড় পার্টি অফিসে পতাকা উত্তোলন ও ডোঙ্গলমোড় থেকে গৌরহাটি কয়েততলা হয়ে পুনরায় ডোঙ্গল মোড় পর্যন্ত মিছিল অনুষ্ঠিত করল সিপিআই (এম) ১ নম্বর এরিয়া কমিটি।

জয়দেব ঘোষ:- পান্ডুয়া:-সরাই শাখার উদ্যোগে কমিউনিস্ট পার্টি ১০১ তম প্রতিষ্ঠা দিবস। উপলক্ষে পতাকা উত্তোলন এবং পার্টির ক্লাস কর্মসূচি…….

জয়দেব ঘোষ:- পান্ডুয়া:-“কে তুমি পড়িছ বসে আমার কবিতা খানি, আজি হতে শতবর্ষ পরে …..”শতবর্ষের উত্তরাধিকার গর্বের উত্তরাধিকার পার্টির শতবর্ষে পাণ্ডুয়া এরিয়া কমিটির দফতরে রক্ত পতাকা উত্তোলন। উপস্থিত ছিলেন এরিয়া কমিটির সম্পাদক ও বিধায়ক আমজাদ হোসেন, অন্যতম সদস্য কল্যাণ ব্যানার্জি সহ শিবু ঘোষ,জয়দেব ঘোষ,নন্দলাল চক্রবর্তী সহ নেতৃত্ব।

সোমনাথ ঘোষ:- শ্রীরামপুর:-ভারতের কমিউনিস্ট পার্টির গৌরবজ্জল শতবর্ষ পুর্ত্তি উপলক্ষে শিয়াখালায় রক্তপতাকা উত্তোলন করা হলো। রক্তপতাকা উত্তোলন করেন চন্ডীতলা ১ এরিয়া কমিটির অন্যতম সদস্য কমরেড রঘুনাথ ঘোষ। উপস্থিত ছিলেন কমরেড সোমনাথ ঘোষ।

জয়দেব ঘোষ:- পান্ডুয়া:- কমিউনিস্ট পার্টির শতবর্ষ পূর্তি উপলক্ষে চাতরা নরেশ সোম ভবনে রক্তপতাকা উত্তোলন ও কর্মসূচী পালন করা হয় সিপিআই(এম) শ্রীরামপুর পূর্ব এরিয়া কমিটির অর্ন্তগত ১ ও ২ নং শাখার উদ্যোগে।

জয়দেব ঘোষ:- পান্ডুয়া:-ভারতের কমিউনিস্ট পার্টি (মার্ক্সবাদী )১০০বছর পূর্তি অনুষ্ঠান পাণ্ডুয়া এরিয়া কমিটির অন্তর্গত বোসপাড়া বেনেপাড়া তেতেরপাড় ইউনিটের।উপস্থিত ছিলেন এরিয়া কমিটির সদস্য ওসমান আলী সহ নন্দলাল চক্রবর্তী,শুভেন্দু সাহা,জয়দেব ঘোষ সহ নেতৃত্ব।

ভারতের কমিউনিস্ট পার্টি প্রতিষ্ঠার শতবর্ষ পূর্তি উপলক্ষ্যে – চন্দননগর ১৮ নম্বর ওয়ার্ড এ, রক্ত পতাকা উত্তোলন করে আজ সকাল ৮ টায় এই ঐতিহাসিক দিনটিকে উদযাপন করা হলো।

জয়দেব ঘোষ:- পান্ডুয়া:-আমাদের পার্টির আজ গর্বের একশো বছর পূর্তি। বৈঞ্চিগ্রাম পার্টি অফিসের সামনে সসম্মানে পালিত হোলো এই বিশেষ দিন।
সাধারণ মানুষের স্বার্থে লড়াই জারি আছে।

আবীর মুখোপাধ্যায়:-পান্ডুয়া:- সারা ভারত ফর ওয়ার্ড ব্লক পান্ডুয়া থানা কমিটির ডাকে ১৩/১০/২০২০ বিডিও র নিকট ডেপুটেশনে যোগ দেন সারা ভারত ফর ওয়ার্ড ব্লক পান্ডুয়া থানা কমিটির নেতৃত্ব ও জেলা নেতৃত্ব।

জয়দেব ঘোষ:- পান্ডুয়া:-এস‌এফ‌আই হুগলী
সময়ের চাহিদা মেনে আনলক পিরিয়ডে,
বাড়ী থেকে বাড়ী -সদস্য সংগ্রহ এবং ছাত্রছাত্রীদের লেখাপড়ায় সমস্যা সংক্রান্ত তথ্য সংগ্রহের কাজ হলো আজ সন্ধ্যায় কেওটার শ্রীকৃষ্ণ মীরপুর কলোনী অঞ্চলে।
এরপরেও এই কাজ চলবে। ছাত্রছাত্রীদের পাশে এবং সাথে থাকার কাজ অব্যাহত থাকবে।

জয়দেব ঘোষ:- পান্ডুয়া: কৃষক মারা কৃষি আইন বাতিলের দাবিতে এবং দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে আজ পিয়াসাড়া বাসস্ট্যান্ডে সভা । বক্তা কমরেড আমজাদ হোসেন ।

আবীর মুখোপাধ্যায়:- পান্ডুয়া:- সিপিআই(এম) এর ডাকে জেজুর হাটতলায় পথসভা অনুষ্ঠিত হলো৷ কয়েকশো মানুষের উপস্থিতিতে এই সভা প্রায় সমাবেশের চেহারা নেয়। প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন পান্ডুয়ার বিধায়ক কমঃ আমজাদ হোসেন, এস‌এফ‌আই হুগলি জেলা কমিটির সদস্য সোমেন মুখার্জী, সহ স্থানীয় বাম নেতৃত্বে। মৃন্ময় গোলদার:- শতবর্ষ উদযাপন এর প্রস্তুতি চলছে সিপিআইএম চাঁপসারা শাখা পার্টি অফিসে।।

আবীর মুখোপাধ্যায়:- পান্ডুয়া:-শুক্রবার এস‌এফ‌আই চন্ডিতলা ২ নং লোকাল সম্মেলন সফল হলো। নতুন সম্পাদক দীপাঞ্জন রায়সভাপতি প্রান্তিক নন্দী, কোষাধ্যক্ষ দেবারুন চক্রবর্তী। জেলা কমিটির পক্ষ থেকে উপস্থিত ছিলেন এস‌এফ‌আই হুগলি জেলা সম্পাদক অমৃতেন্ডু দাস ও জেলা কমিটির সদস্য দেবারুণ চ্যাটার্জী ।।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।