জেলা

দক্ষিণ চব্বিশ পরগনা জেলার টুকরো খবর


চিন্তন নিউজ:৩১শে জানুয়ারি:– নিজস্ব সংবাদদাতা স্বাধীনতা , গণতন্ত্র , সমাজতন্ত্র স্লোগান দিয়ে শুরু হয় এস‌এফ‌আই , দক্ষিণ চব্বিশ পরগণা জেলার সম্মেলন। গতকাল বারুইপুর পার্টি অফিসে গণতন্ত্রের পুনরুদ্ধার করতে হানা স্বৈরাচারীর আঁতুড়ঘরে । ৩০ – ০১ – ২০২১ সকাল ৯ টায় এস‌এফ‌আই দক্ষিণ ২৪ পরগণা জেলা কমিটির ২৯ তম সম্মেলন শুরু হয়ে সারাদিন রাত চলার পরে ৩১ – ০১ – ২০২১ র পূব আকাশের রাঙা প্রভাতে সম্মেলন সফল হলো । নব নির্বাচিত সম্পাদক ও সভাপতি হলেন কমরেড অনিরুদ্ধ চক্রবর্তী ও কমরেড ঋজুরেখ দাশগুপ্ত ।

দেবু রায় জানিয়েছেন– আজকে সন্তোষ পুর মিনি বাস স্ট্যান্ডে সিক্সথ লেনে ১০৩নং ওয়ার্ডে রক্ত দান শিবিরের আয়োজন করা হয় , কৃষক দের লড়াই এর প্রতি সহ মর্মিতা জানাতে এবং কৃষি বিলের বিরুদ্ধে লড়াই করতে গিয়ে যে কৃষকরা শহীদ হয়েছেন , তাঁদের কে স্মরণ করা হয় . এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এলাকার বিধায়ক সুজন চক্রবর্তী , এছাড়া ছিলেন এলাকার নেতৃবৃন্দ . আর পরে সমগ্র ১০৪নং ওয়ার্ড জুড়ে মিছিল নিয়ে পরিক্রমা করা হয়।

সংবাদদাতা দেবরাজ মন্ডল জানাচ্ছেন– ১১ই ফেব্রুয়ারি নবান্ন অভিযানকে সামনে রেখে আজ নৈনান বাজারে সমাবেশে বক্তব্য রাখেন কমরেড সায়নদীপ মিত্র। বক্তব্য রাখেন কমরেড চন্দন সাহা কমরেড লাল্টু।

সংবাদ দিয়েছেন অভিজিৎ দাশগুপ্ত- যাদবপুর শ্রমজীবী ক্যান্টিনের সামনে গান, আড্ডা এবং চা চক্রে উপস্থিত ছিলেন চিত্রপরিচালক তরুণ মজুমদার, কমলেশ্বর মুখার্জী, অনীক দত্ত, অভিনেতা ও নাট্যব্যক্তিত্ব বাদশা মৈত্র, জয়রাজ ভট্টাচার্য্য, দেবদূত ঘোষ, অভিনেত্রী ঊষসী চক্রবর্তী, সঙ্গীত পরিচালক দেবজ্যোতি মিশ্র, কমরেড শতরুপ ঘোষ, কমরেড সুদীপ সেনগুপ্ত এবং কমরেড বিষ্ণু ঘটক সহ আরও অনেকে। আর ছিল শ্রমজীবী ক্যান্টিনের সবাই।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।