জেলা রাজ্য

মানুষের পাশে সিপিআইএম


জ্যোতিকৃষ্ণ চট্টোপাধ্যায়: চিন্তন নিউজ:৫ই জুন:–ভারতের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী) কোন্নগর এরিয়া কমিটির পৌরসভা এলাকার ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের পার্টি শাখার উদ্যোগে গত ২৬ মে, ২০২০ থেকে শুরু হয় কমিউনিটি কিচেন “আমাদের রান্নাঘর”।

কোন্নগর ৫ নম্বর ওয়ার্ডের বিশ্বম্ভর ব্যানার্জি লেনে কমরেড কবিতা মজুমদার এর বাড়িতে চলছে এই পিপলস কিচেন। গড়ে প্রতিদিন ৪৩০ জন নিরন্ন অসহায় মানুষের কাছে রান্না করা খাবার তুলে দিচ্ছে এই পিপলস কিচেন। কোন্নগর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের বামপন্থী কাউনসিলার ও সি পি আই (এম) দলের এরিয়া কমিটি সদস্য কমরেড তপতী সরকার, এরিয়া কমিটি সদস্য কমরেড গৌতম কর, পার্টি শাখার সম্পাদক সোমনাথ ব্যানার্জী, পার্টি সদস্য কমরেড জয়ন্ত চক্রবর্তী, কমরেড রঞ্জিত সেন ও আরও অনেক কমরেড দিনরাত এক করে পরিশ্রম করে এই জনগণের রান্নাঘর চালু রেখেছেন। পার্টি হুগলী জেলা কমিটির সদস্যা কমরেড কেয়া গোস্বামী ও আছেন এদের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে।

এখানে ফুচকা বিক্রেতা, হকার, দিন আনি দিন খাই শ্রমজীবী মানুষ ও নিম্ন মধ্যবিত্ত পরিবারের মানুষেরা প্রতিদিন দুপুরে দুমুঠো ভাত ও সামান্য কিছু তরকারি, ডাল নিয়ে যাচ্ছেন। ৫ জুন এই পিপলস কিচেন ঘুরে দেখেন পার্টি র হুগলী জেলার সম্পাদকমণ্ডলীর সদস্য কমরেড জ্যোতিকৃষ্ণ চট্টোপাধ্যায়।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।