জেলা

মানুষের পাশে নিখিল বঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতি



মধুমিতা রায় : চিন্তন নিউজ:১৬ই আগস্ট:- আজ রবিবার ১৬ই আগস্ট, সকাল ৯ টা থেকে ১২ টা অবধি নিখিল বঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির দুর্গাপুর জোনাল শাখার শিক্ষক শিক্ষিকা সদস্য দের উদ্যোগে দুর্গাপুর চণ্ডীদাস মার্কেটের রোটারি র কাছে পথ চলতি সাধারণ মানুষের মধ্যে প্রায় ৫০০ মাস্ক ও স্যানিটাইজার পাউচ বিতরণ করা হয় সম্পূর্ণ বিনা মূল্যে।

এছাড়া দুর্গাপুর ব্লাইন্ড রিলিফ সোসাইটির সদস্য গণ এই সমিতির সাথে যৌথ ভাবে ওই শিবিরে সাধারন মানুষের স্বাস্থ্য পরীক্ষা করেন। ব্যবহার করেন ইনফ্রারেড থার্মোমিটার ও অক্সিমিটার। এই কর্মসূচির আর একটি বিষয় ছিল এই সমিতির সদস্য বৃন্দ করোনা মহামারীর এই ভয়ঙ্কর সময়ে যাঁরা সামনের সারিতে থেকে করোনা ভাইরাসের সাথে লড়াই করছেন সেই সমস্ত ডাক্তার, নার্স, পুলিশ, ফায়ার সার্ভিস, আশা কর্মী প্রমুখের একজন করে প্রতিনিধিকে সম্বর্ধনা দান করা হয় ওই মঞ্চ থেকে ই। এঁদের হাতে তুলে দেয়া হয় একটি করে স্মারক, উত্তরীয়, ফুলের স্তবক ইত্যাদি। উপস্থিত ছিলেন দুর্গাপুর পূর্বের বিধায়ক শ্রী সন্তোষ দেব রায়, গণতান্ত্রিক মহিলা সমিতির জেলা সম্পাদক মন্ডলীর অন্যতম সদস্য আল্পনা চৌধূরী মহাশয়া, এরিয়া কমিটির স্বপন ব্যানার্জি।এছাড়া অবসর প্রাপ্ত শিক্ষক শিক্ষিকা মধুসূদন দাস প্রমুখ উপস্থিত ছিলেন।

উপস্থিত ছিলেন নিখিল বঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির জোনাল শাখার সভাপতি অরুণ বুট, সম্পাদক বিকাশ নিয়োগী, দুর্গাপুর II চক্র সভানেত্রী সুস্মিতা দত্ত, সম্পাদক অনির্বাণ বাগচী, সহ সম্পাদক সান্টু সাহা, মনামী ধর চৌধূরী, কোষাধক্ষ অভিরাম সেন, দুর্গাপুর চক্রের সভানেত্রী শর্বরী চ্যাটার্জি, কোষাধক্ষ্য মিতালী সাহা। এছাড়াও ছিলেন চন্দ্রশেখর ঘোষ, অসীম পাল, গৌতম ভট্টাচার্য ও আরো নেতৃবৃন্দ। শিবিরটি সকল প্রাকৃতিক দূর্যোগকে কাটিয়ে সফল হয়ে ওঠে। সম্বর্ধনা প্রাপ্ত করোনা যোদ্ধারা প্রত্যেকে মূল্যবান বক্তব্য রাখেন। বক্তব্য রাখেন উপস্থিত অতিথিবৃন্দ। এলাকার মানুষকে সচেতন করার ক্ষেত্রে নিখিল বঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির এই প্রয়াসকে সকলে সাধুবাদ জানান।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।