জেলা

হাওড়া জেলার খবর—


চিন্তন নিউজ:২৮শে জুলাই:– সম্পদ মাখাল এর রিপোর্ট- হাওড়া জেলার ৭টি গনসংগঠনের ডাকে আজ সকাল ১১ টায় শ্যামপুর ১ নং এরিয়া কমিটির উদ্যোগে জেলা প্রশাসনের সার্বিক ব্যর্থতার প্রতিবাদে ও অন্যান্য বিভিন্ন দাবিতে শ্যামপুর ১ নং বিডিও অফিসার এর নিকট ডেপুটেশন দেওয়া হয়।তার পূর্বে শ্যামপুর বাজারে শারীরিক দূরত্ব বজায় রেখে প্রতিবাদ কর্মসূচি ও সাধারণ পথচলতি মানুষদের মাস্ক বিতরণ ও স্যানিটাইজ করা হয়।।

লক – আনলক সবেতেই ব্যর্থ অযোগ্য, অপদার্থ , দুর্নীতিগ্রস্ত প্রশাসনের হাত থেকে হাওড়া বাঁচাও – জোট বাঁধ ,তৈরী হও,
বছরে ২০০দিন রেগার কাজ ও ৬০০টাকা মজুরি, আয়কর দেন না এমন প্রত্যেকটি মানুষের একাউন্টে মাসিক ৭৫০০টাকা প্রদান, রেশনের মাধ্যমে বিনামূল্যে মাথাপিছু ১০ কেজি খাদ্যশস্য দেওয়া, রাষ্ট্রায়ত্ত সংস্থার বিলগ্নিকরণ বন্ধ করতে হবে, দুর্নীতিগ্ৰস্থ প্রশাসনিক ব্যক্তিদের শাস্তি দেওয়া সহ একাধিক দাবিতে উলুবেড়িয়া মহকুমা শাসকের দপ্তরে ডেপুটেশন দেওয়া হয়।

মিঠু ভট্টাচার্য এর রিপোর্ট:- ২৮/৭/২০২০আজ পাঁচলায় বিডিও অফিসে ডেপুটেশন দেওয়া হয। সংগঠনের নেতৃত্ব নবীন ঘোষ, শেখ মহম্মদ হাসান এবং আরও অন্যান্যরা ভিতরে গিয়ে ডেপুটেশন দিয়ে এসেছেন এবং আলোচনা করেছেন। বৃষ্টিকে উপেক্ষা করেও প্রায় ১৫০বেশি মানুষ জমায়েত করেছিলেন এবং বেশ কিছু মহিলাদের উপস্থিত দেখা গেছে।

সংবাদদাতা—-সমীর মান্না জানিয়েছেন, বি ডি ও অফিসের (আমতা-২) সামনে জমায়েতে বক্তব্য রাখেন কম. সন্তোষ অধিকারী, অজিত রায়, মিরাজ, শ্রাবণী রায়, রাধা রমণ চ্যাটার্জী প্রমুখ। বি ডি ও ডেপুটেশন গ্রহণ করেন নি।

সংবাদদাতা–সরোজ দাস এর রিপোর্ট লকডাউন চলাকালীন বিদ্যুতের ফি মকুব, ভেঙে পড়া স্বাস্থ্য ব্যবস্থার পুনরুদ্ধার, বিদ্যালয়ের ফি মকুব, শ্রম আইন সংশোধনের বিরোধিতা সহ নানাবিধ দাবী নিয়ে গোটা হাওড়া জেলার মত সি পি আই (এম) বালি-বেলুড় এরিয়া কমিটি ৫ টি জায়গায় বিক্ষোভ সমাবেশের আয়োজন করে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।