জেলা

আজকের হুগলি জেলার সংবাদ:—–


সুপর্না রায় :– চিন্তন নিউজ :৬ই সেপ্টেম্বর:- হুগলি জেলার প্রায় সমস্ত রাস্তার অবস্থা অতি খারাপ। হুগলি জেলার ভদ্রেশ্বর এর বিঘাটি পঞ্চায়েত এর ধিতাড়া পশ্চিম পাড়া গ্রাম থেকে মালিয়া পাড়া পর্যন্ত খানাখন্দে ভরা। ছোট বড় পাথরের টুকরো ছড়িয়ে পড়েছে কারণ রাস্তার পিচ অনেক দিন আগেই উঠে গেছে। খানাখন্দে ভরা রাস্তা অল্প বৃষ্টি হলেই জল জমে যায়। কাদা মাটি জল ভর্তি রাস্তায় দূর্ঘটনা ঘটা প্রায় নিত্যদিনের ঘটনাঅথচ রাস্তা সংস্কার করা হয় নি। এই নিয়ে এলাকায় ক্ষোভ বিক্ষোভ ক্রমেই বাড়ছে। স্থানীয় সুত্রে জানা গেছে এই রাস্তার হাল দীর্ঘদিন ধরে বেহাল। এখানে তিনটি পাড়ার মানুষের বসবাস রাস্তার দুধারে। রাস্তার এমন অবস্থা ,তাই তাদের যাতায়াত এর অসুবিধা তার উপর বর্ষাকালে সমস্যা আরও বেড়ে যায়। পাড়ার লোকেরা জানিয়েছেন যে এই অঞ্চলে নিকাশি ব্যবস্থার হাল অতি খারাপ। পঞ্চায়েত এ বারবার জানানো হয়েছে কিন্তু কোন ফল হয়নি।।

সোমনাথ ঘোষ শ্রীরামপুর থেকে জানিয়েছেন যে চন্ডীতলা ১ এরিয়া কমিটির কুমীরমোড়া জনসংযোগ কর্মসূচীর লিফলেট বিলি ও অর্থসংগ্রহের কাজ চলছে। উপস্থিত আছেন কমরেড আজিম আলি, কমরেড প্রশান্ত বসুরায়।

সোমনাথ ঘোষ আরও জানিয়েছেন যে৬-২০ সেপ্টেম্বর পার্টির জনসংযোগ কর্মসূচি হিসাবে চন্ডীতলা ১ এরিয়া কমিটির শিয়াখালা ২ শাখার দিঘিরধার সংখ্যালঘু পাড়ায় বাড়ি বাড়ি লিফলেট বিলি ও গণ অর্থ সংগ্রহের কাজ চলছে। উপস্থিত আছেন কমরেড রঘুনাথ ঘোষ, কমরেড সোমনাথ ঘোষ ও কমরেড তপন ব্যানার্জি ও অন্যান্যরা ।

তিলক ঘোষ কামারপুকুর থেকে জানিয়েছেন যেহুগলি জেলা সি পি আই (এম)ডাকে আজ থেকে ২০শে সেপ্টেম্বর পর্যন্ত একপক্ষ কাল ব‍্যাপি গণ অর্থ সংগ্রহ ও গণসংযোগ অভিযান ।

সমগ্র চন্দননগরের সাথে ১ নং ওয়ার্ড এ স্যানিটাইজেসান এর কাজ চলছে_


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।